Vivo কোন দেশের কোম্পানি? | Vivo Company র মালিক কে?

0
145

Vivo কোন দেশের কোম্পানি? | Vivo Company র মালিক কে? : Vivo কোন দেশের Company? – আপনি অবশ্যই Vivo Company র Mobile দেখেছেন, কিন্তু আপনি কি জানেন – Vivo কোন দেশের Company? এবং Vivo Company র মালিক কে? যদি আপনি না জানেন, তবে এই Article টি শেষ অবধি পড়ুন। এই Article এ আমরা Vivo Company কোন দেশের অন্তর্ভুক্ত তা সম্পর্কে সমস্ত তথ্য আপনাদের দেব.

আপনি কি জানতে চান:

  • Vivo কোন দেশের কোম্পানি?
  • Vivo কোথাকার Company?
  • Vivo কোথাকার Mobile?

আপনি যদি Vivo Mobile Company র ফ্যান হন এবং আপনি কেবল Vivo Company র Mobile ব্যবহার করেন তবে বন্ধুরা, আপনার জানা উচিত যে এই Mobile Company কোন দেশের অন্তর্ভুক্ত.

Vivo Mobile Company বিশ্বের বৃহত্তম Mobile Manufacturing , যা মোবাইলের সাথে সাথে অন্য অনেক পণ্য তৈরি করে। তবে Vivo বেশিরভাগ মোবাইল Manufacturing এর জন্য বিখ্যাত.

আজকাল প্রত্যেকেই Smart Phone ব্যবহার করে। প্রত্যেকের কাছে অবশ্যই কোনও না কোনও Company র মোবাইল রয়েছে। যদিও বিশ্বে অনেকগুলি Mobile Company র Brand রয়েছে, যেমন – Samsung, Oppo, iPhone, Redmi, তবে Vivo একটি সুপরিচিত এবং Popular Company.

Vivo কোন দেশের কোম্পানি?

Vivo কোন দেশের কোম্পানি

Vivo Company র মালিক কে? – বন্ধুরা, Vivo কোন দেশের Company জানার আগে জেনে নিন Vivo Company র মালিক কে? Vivo Company র মালিক হলেন – “Duan Yongping এবং Shen Wei”। এই Company টি মোবাইলের পাশাপাশি Hi-fi, Mobile Shoftware, Online Service, Gadgets তৈরি করে.

Vivo Company কবে চালু হয়েছিল?

Vivo Company, 2009 সালে চালু হয়েছিল.

Vivo Company কে প্রতিষ্ঠিত করেন?

Vivo Company র প্রতিষ্ঠাতার নাম হলো – “Shen Wei”.

Vivo Company র প্রথম ফোনটির নাম কী ছিল?

Vivo Company র প্রথম ফোনটির নাম ছিল – Vivo X1 যা চালু হয়েছিল 2012 সালে.

Vivo কোন দেশের Company?

Vivo কোন দেশের Company? – এখন আমরা জানবো Vivo কোন দেশের Company, বন্ধুরা Vivo হলো একটি – “China” Company.

Vivo Company র মূল সংস্থার (Parent Company) নাম কী?

Vivo Company মূল সংস্থা BBK Electronics। এই BBK Electronics Smartphone এর পাশাপাশি Shoftware এবং Online Service এর Design এবং Develope করে। BKK Electronics Vivo Mobile এর পাশাপাশি Oppo, Realme, One-Plus মোবাইলও তৈরি করে.

Vivo Company র সদর দফতর কোথায় অবস্থিত?

Vivo Company র সদর দফতর China দেশের এর “Dongguan” শহরে অবস্থিত.

বর্তমানে Vivo Company র CEO কে?

বর্তমানে Vivo Company র CEO হলেন – “Shen wei” এবং তিনি এই সংস্থার মালিক ও BBK ইলেকট্রনিক্সের প্রতিষ্ঠাতাও। যিনি Oppo, Realme, One-Plus এর মালিক.

Vivo Company র বিস্তার কতদূর হয়েছে?

চীন থেকে শুরু করে এই সংস্থাটি আজ বিশ্বে তার যাদু ছড়াচ্ছে। বন্ধুরা, এই সংস্থাটি 2014 সালে সমস্ত এশীয় দেশগুলিতে ব্যবসা শুরু করেছিল, এর পরে এটি আজ এশীয় দেশগুলির বৃহত্তম মোবাইল উত্পাদনকারী সংস্থা। বন্ধুরা, ভিভো সংস্থা বেশিরভাগ ক্যামেরার মানের জন্য পরিচিত তবে একই সাথে তারা তাদের পণ্যের মানও উন্নত করেছে। Vivo Company র মোবাইলগুলি প্রায় 100 টি দেশে বিক্রি হয়.

বর্তমানে Vivo Company তে কত জন কাজ করে?

2020 অনুসারে বর্তমানে এই সংস্থায় 10,000 এরও বেশি লোক কাজ করে.

অবশ্যই পড়ুন,

Vivo Company কিভাবে বিস্তার লাভ করেছে?

Vivo Company টি 2009 সালে Parent সংস্থা BBK ইলেকট্রনিক্সের একটি শাখা হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল। এটি নিজের মোবাইল সফটওয়্যারট বিকাশে কাজ করে। এই Shoftware টি Vivo App Store এ পাওয়া যায়.

2012 সালে, Vivo বিশ্বের সবচেয়ে ছোট ফোন X1 প্রকাশ করেছে। যা আমেরিকার এক company র উন্নত হাই-ফাই চিপ ব্যবহার করেছে.

2016 সালে, Vivo Company টি বিশ্বের ষষ্ঠ বৃহত্তম ফোন প্রস্তুতকারক হয়ে ওঠে । এই Company র Mobile ভারত এবং মালয়েশিয়ার বাজারগুলিতে বেশ ভাল বিক্রি হয়েছিল এবং এই সংস্থার মোবাইল ফোনটিও লোকেরা পছন্দ করেছিল.

2017 সালে, এই সংস্থাটি আরও এগিয়ে তার ব্যবসা প্রসারিত করতে থাকে এবং ধীরে ধীরে এই সংস্থাটি একটি সুপরিচিত সংস্থাতে পরিণত হয়েছিল যা আজ একটি খুব বিখ্যাত সংস্থা হিসাবে বিবেচিত হয়.

Shenzhen এবং  Nanjing এ গবেষণা এবং উন্নয়ন কেন্দ্রগুলির সাথে, 2016 তে Vivo র 1600 উন্নয়ন কর্মী ছিল, এবং কর্মীদের সংখ্যা ধীরে ধীরে বৃদ্ধি পেতে থাকে.

2021 সালে, এই সংস্থাটি আরও অনেক নতুন ফোন আনার জন্য প্রস্তুতি নিচ্ছে যা বাজারে নতুন Features সহ দেখা যাবে.

ভারতে Vivo Company র উপস্থিতি

Vivo Company র মোবাইল ফোন ভারতে প্রচুর পরিমাণে বিক্রি হয়, কারণ এই সংস্থার গুণমান ভাল এবং এই সংস্থাটি গ্রাহকদের কম দামে ভাল এবং নতুন বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে.

এই সংস্থার মোবাইল ফোন ভারতে সময়ে সময়ে চালু হয় যা প্রতিবারই কিছু নতুন বৈশিষ্ট্য নিয়ে আসে। এই সংস্থার মোবাইল ফোনের ব্যাটারি, ক্যামেরা এবং ফোনের গুণমান বেশ ভাল.

Vivo Mobile ভারতে কবে এসেছে?

Vivo Company ভারতে 2012 সালে এসেছে এবং তবে থেকে ভারতের বাজারে Vivo Mobile বিক্রি করছে। তবে 2018 থেকে এই সংস্থা ভারতে খুব বিখ্যাত হয়ে উঠেছে এবং আজ, এই সংস্থাটি ভারতের শীর্ষ 5 ব্র্যান্ডের মধ্যে রয়েছে, যারা ভারতে মোবাইল বিক্রি করে.

Vivo সম্পর্কিত গুরুত্বপূর্ণ তথ্য

  1. বিবো ভারতের চতুর্থ বৃহত্তম স্মার্টফোন প্রস্তুতকারক হিসাবে বিবেচিত হয়.
  2. Vivo, Oppo , One-Plus এই তিনটি একই কোম্পানি, যার নাম BBK Electronics.
  3. Vivo Company বিশ্বের প্রথম ফোনটি চালু করেছিল যার হাই-ফাই অডিও জ্যাকের Feature ছিল। এই মোবাইল ফোনের নাম ছিল Vivo X2 যা 2012 সালে চালু হয়েছিল.
  4. Vivo Company র মোবাইলগুলি প্রায় 100 টি দেশে বিক্রি হয়.
  5. Vivo, Oppo, One-Plus এর একই মালিক.
  6. Vivo Company টি আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সহ একটি স্মার্টফোন চালু করা প্রথম সংস্থা বলে মানা হয় এবং এই স্মার্টফোনের নাম ছিল – Vivo x21.
  7. Vivo মেক ইন ইন্ডিয়া ফোনও তৈরী করে.

উপসংহার

বন্ধুরা, এই পোস্টে আমরা আপনাকে Vivo কোন দেশের কোম্পানি? সম্পর্কে বলেছি। আশা করি আপনি এই পোস্টটি পছন্দ করবেন।

আপনার এই পোস্টটি কেমন লেগেছে, মন্তব্য করে আমাদের জানান এবং এই পোস্টে কোনও ত্রুটি থাকলেও আমরা অবশ্যই এটি সংশোধন করে আপডেট করব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here